প্রতিকূলতার মাঝেও এগিয়ে যাচ্ছেন শিল্পী যাযাবর পলাশ

ঢাকা বিনোদন সারাদেশ
মশিউর রহমানঃ
প্রতিকূলতা আর শত বাঁধা ডিঙিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন শিল্পী যাযাবর পলাশ। একের পর এক কাজ করে যাচ্ছেন। থেমে নেই তিনি। এ পর্যন্ত তিনি পাঁচটি এ্যালবামে এককভাবে গান গাওয়াসহ ৮টি এ্যালবামে যৌথভাবে কাজ করেছেন। দিনাজপুর জেলাধীন বিরামপুর থানার মৌঁপুকুর এলাকায় সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম এই শিল্পীর।
  ছোটবেলা থেকেই স্বপ্ন ছিলো একজন ভালোমানের শিল্পী হয়ে ভালো কিছু উপহার দেয়া। সেই লক্ষ্যে আজও এগিয়ে চলছেন। যারফলে তিনি বিভিন্ন মিডিয়ায় সুযোগ পেয়েছেন। প্রথমে তিনি লিজার ভিশন, মিডিয়া প্লান্ট থেকে মিক্সড এ্যালবাম ও ঈগল মিউজিক এর ব্যানারে এই শিল্পীর গাওয়া গানের এ্যালবাম যথেষ্ট সাড়া পেয়েছে। তার গাওয়া গান বিজয় ও মাইটিভীতে প্রচারিত হয়েছে । “সিস মিডিয়া” এর ব্যানারে এবার ঈদে বের হবে “ঘুম এলেই”।
এবিষয়ে যাযাবার পলাশ বলেন, প্রতিকূলতার মাঝেও চেষ্টা থেকে নিরাশ হয়নি। যতদিন বেঁচে থাকবো, ভালো কিছু দিতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাব। গান লিখবো, সুর করবো, গান গাইবো। এই আমার স্বপ্ন। সেই পথেই হাঁটছি। এখন শুধু বড় পর্দায় সুযোগের অপেক্ষার পালা গুণছি। আমার গাওয়া গানের আরও একটি মিউজিক ভিডিও ঈদে ইউটিউব চ্যানেলে প্রচার হবে। সকলকে উপভোগ করা অনুরোধ জানান তিনি।

শেয়ার করুন