গান গেয়ে দর্শক শ্রোতাদের হৃদয়ে স্থান করে নিতে চায়-শিল্পী যাযাবর পলাশ

বিনোদন
মশিউর রহমানঃ
সুর ও কন্ঠ সৃষ্টিকর্তার অলৌকিক দান। গুণীমান শিল্পীরা তাদের সুরেলা কন্ঠে গান গেয়ে কোটি দর্শক শ্রোতার হৃদয়ে স্থান করে নিয়েছেন। তাদের মধ্য থেকে কেউ কেউ এ বেলাভূমি ছেড়ে আপন ভূবনে চলে গেছেন। কিন্তুু রেখে যাওয়া তাদের সেইসব গান আজও কোটি দর্শক-শ্রোতার হৃদয়ে উঁকি মারে। তাদের মতই শ্রুতি মধুর গানের মাধ্যমে বাংলার কোটি হৃদয়ে স্থান করে নেয়ার চেষ্টা করছেন-উদিয়মান তরুণ কন্ঠ শিল্পী যাযাবর পলাশ।
 ইতোমধ্যে তার বেশ কিছু গান দর্শক শ্রোতাদের বেশী জনপ্রিয়তা লাভ করেছে। তিনি বিশেষ করে ফোক, মেলোডিয়াস, ফিউশন রক গান গেয়ে থাকেন। তবে বর্তমানে রক ও মেলোডি ধর্মী গানই বেশি করছেন। ভবিষ্যতে শ্রোতাদের চাহিদা মাথায় রেখে গান করবেন বলেও  জানান তিনি
  দিনাজপুর জেলাধীন বিরামপুর থানার মৌঁপুকুর এলাকায় সম্ভ্রান্ত মুসলিম পরিবারে এই শিল্পীর জন্ম। তিনি স্কুল জীবন থেকেই গানের আদর্শ লিপি শুরু করেন। তার বাবাই তাকে উৎসহ দিয়েছিলেন। হঠাৎ তার বাবার মৃত্যুর কারণে সংসারের বোঝা তাকেই মাথায় নিতে হয়েছিল। এজন্য মাঝ পথে এসে কয়েকটি বছরের জন্য তাকে থেমে যেতে হয়। শত ঝড় ঝাপটা এড়িয়ে আবারও তিনি গান গাওয়া শুরু করেছেন।
ঈদে “সিস মিডিয়া” এর ব্যানারে এই শিল্পীর একটি গাওয়া গানের মিউজিক ভিডিও বের হতে যাচ্ছে। “ঘুম এলেই” এই গানটি সিস মিডিয়া’র ইউটিউব চ্যানেলে প্রচার হবে। চ্যানেল থেকে গানটি দেখার জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি। এই গানটিই কোটি দর্শক-শ্রোতা হৃদয়ে আলাদা একটা জায়গা করে নিবে বলে আশাবাদ ব্যক্ত করেন এই তরুণ শিল্পী।

শেয়ার করুন