রশিদের ঝড়ো ব্যাটিংয়ে বাংলাদেশের টার্গেট ২৫৬

latest news খেলাধুলা
  অনলাইন ডেস্ক
এশিয়া কাপের নিজেদের তৃতীয় ম্যাচে রশিদ খানের ঝড়ো ব্যাটিংয়ে বাংলাদেশকে ২৫৬ রানের টার্গেট দিয়েছে আফগানিস্তান। আজ নির্ধারিত ওভারে ৭ উইকেটে ২৫৫ রান সংগ্রহ করে তারা।  আবুধাবির আবু জায়েদ স্টেডিয়ামে আফগানিস্তান অধিনায়ক এদিন টস জিতে সিদ্ধান্ত নেয় প্রথমে ব্যাট করার। ইনিংসের শুরুর ওভারটা রুবেল হোসেনকে দিয়ে করালেও বাংলাদেশ অধিনায়ক পরের ওভারে এনেছেন অভিষিক্ত রনিকে।
বোলিংয়ে এসেই প্রথম ওভারে রনির বাজিমাৎ। ওভারের চতুর্থ বলেই ইহসানুল্লাহকে ফিরিয়ে দেন এই পেসার। নিজের তৃতীয় ওভারে এসে আবারও তুলে নেন উইকেট। রহমত শাহাকে বোল্ড করে তুলে নেন নিজের দ্বিতীয় উইকেট।

এরপর সাকিবের ঘূর্ণি জাদু। তুলে নিয়েছেন প্রথমে মোহাম্মদ শেহজাদকে। ৩৭ রানে ফিরিয়ে দেন সীমানায় রনির হাতে ক্যাচ দিয়ে। এরপর সরাসরি বোল্ড করে বিদায় করেন আসগর ও সামিউল্লাহকে। এরপর হাসমতউল্লাহ শাহেদিকে ফেরান রুবেল হোসেন। তিনি করেন ৫৮ রান। এর পরে আবার আঘাত হানেন সাকিব। বিদায় করেন মোহাম্মদ নবীকে। এলবিডব্লিউ করে বিদায় করেন তাকে। তবে ্এরপরের কথাগুলো রশিদ খান ও গুলবাদিন নায়েবের। লাষ্ট ৫ ওভারে তুলে নেন ৫৭ রান। এ জুটিতে আসে ৯৫ রান। রশিদ করেন ৩২ বলে ৫৭ রান। আর নায়েব করেন ৩৮ বলে ৪২ রান। বাংলাদেশের বোলারদের হয়ে ৪২ রানে ৪ উইকেট নেন সাকিব আল হাসান। আর ৫০ রানে ২টি উইকেট নেন আবু হায়দার রনি।

শেয়ার করুন