কেশবপুরে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে সুজাপুর পূর্বপাড়া ফুটবল একাদশ চ্যাম্পিয়ান

খুলনা সারাদেশ

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে ॥
যশোরের কেশবপুর উপজেলার সুজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় মৌচাক ক্লাবের আয়োজনে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা রবিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। খেলায় সুজাপুর পূর্বপাড়া ফুটবল একাদশ ট্রাইব্রেকারে ৫-৪ গোলে সুজাপুর ফ্রেন্ডস ক্লাব ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়েছে। মৌচাক ক্লাবের সভাপতি স্বপন কুমার মুখার্জীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সুজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নজরুল ইসলাম, আওয়ামী লীগনেতা আমিন উদ্দীন দফাদার, আব্দুল বাসার খান, মোঃ সেলিম ও মুজিবুর রহমান।

কেশবপুরে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে মায়েদের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে ॥
যশোরের কেশবপুরে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে মায়েদের ভূমিকা শীর্ষক সেমিনার রবিবার সকালে প্রতাপপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। দুঃস্থ্য শিশু শিক্ষা উন্নয়ন সংস্থার পরিচালক ও প্রতাপপুর মডেল সরকারী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হারুনার রশীদ বুলবুলের আয়োজনে অনুষ্ঠিত সেমিনার বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা লাভলী রানী দাস, সহকারী শিক্ষিকা মুর্শিদা রহমান, অভিভাবক রফিকুল ইসলাম বাবু, সোহরাব হোসেন, মা বন্ধনা রানী দাস, তৃপ্তি দাস প্রমুখ। সেমিনারে ২০ জন শ্রেষ্ঠ মাকে ব্যক্তিগত ভাবে পুরস্কৃত করেন দঃুস্থ্য শিশু শিক্ষা উন্নয়ন সংস্থার পরিচালক ও প্রতাপপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হারুনার রশীদ বুলবুল।

কেশবপুরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে ॥
যশোরের কেশবপুর উপজেলা প্রশাসন ও শিশু একাডেমীর আয়োজনে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০১৮ উপলক্ষে শিশু সমাবেশ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুন্ডুর সভাপতিত্বে ও শিক্ষক উজ্জ্বল ব্যানার্জীর সঞ্চালনায় রবিবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে প্রধান অতিথি হিসাবে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম, সমাজসেবা অফিসার তরিকুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, বিআরডিপির কর্র্মকর্তা হংসপতি বিশ্বাস, সহকারী শিক্ষা অফিসার আসাদুজ্জামান, প্রভাত রায়, রবীন্দ্রনাথ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাজমূল হুদা বাবু প্রমুখ।

শেয়ার করুন