স্বরুপকাঠী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতারা সিফাতের রাজনৈতিক কর্মকান্ডে মুগ্ধ

বরিশাল সারাদেশ

 স্বরুপকাঠী প্রতিনিধঃ
সততা ও আন্তিকতার মাধ্যমে উদিয়মান নেতা সিফাত উল্লাহ স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে অবস্থান তৈরী করেছেন। দলের সাথে পথ চলার পর থেকেই সকলের সুনজরে আসে উপজেলার শীর্ষ নেতাদের । ব্যানার, ফেস্টুন সহ সকল প্রচারনায় নিজেকে মেলে ধরতে সক্ষম হয়েছেন নিজ গুনে। এদিকে এই উদিয়মান নেতা সিফাতের কর্মকান্ডে জেলার শীর্ষ নেতাদেরও সুনজরে আসে । চলতি সময়ে উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সুনাম সুখ্যাতি সর্বত্র ছড়িয়ে পড়েছে। কেন্দ্রের নেতা স্বরুপকাঠী কৃতি সন্তান সাজ্জাদ সাকিব বাদশার একক নেতৃত্বে পিরোজপুর জেলা সহ নেছারাবাদে একটি সুসংগঠিত অবস্থান করেছেন।
এ ব্যাপারে উপজেলার শীর্ষ নেতা সভাপতি ও সাধারন সম্পাদক সহ সকলেই একবাক্যে একমত পোষণ করেন সহ প্রচার সম্পাদক সিফাতের রাজনৈতিক অবস্থানের কথা। এদিকে নিজ গুনে দলের প্রয়জনে নিজেকে মেলে ধরেছেন মিডিয়া কর্মী ও সমাজ সেবক হিসাবেও। রাজনীতির পাশাপাশি প্রিন্ট মিডিয়ায়ও একটা পাকাপোক্ত অবস্থান তৈরী করেছেন। স্বরুপকাঠী প্রেস ক্লাবের নির্বাচনে গনতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন হয়েছে এ বছরই প্রথম। আর এবারের নির্বাচনে সন সাধারন সম্পাদক হিসাবে বিজয়ী হয়ে প্রমান করেছেন স্বেচ্ছাসেবক লীগের নেতা সিফাত কেন জনপ্রিয়। সহ প্রচার সম্পাদক থেকো এবার আরও উপরে উঠতে চাচ্ছেন সকলের আর্শীবাদ নিয়ে। নিজেকে আরও ফুটিয়ে তোলার মিশনে নেমে পডেছেন বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আগামীতে শক্ত অবস্থান তৈরী করতে।
এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেছারাবাদ শাখার সহ প্রচার সম্পাদক জাতীয় দৈনিক মুক্ত খবর ও অন লাইন দৈনিককে জানান,আমি রাজনীতি করি দলের আদর্শ নিয়ে। আমি জননেত্রী ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য ও দলের জন্য নিজেকে শপে দিতে পারি। আর আমার মত ক্ষুদ্র নেতারা দলের জন্য কাজ করে যেতে চাই। তবে এটাও সত্য এলাকার জন্য আগামীতে আমি পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হতে চাচ্চি রাজনীতির স্বার্থে। আমার চাওয়া সার্থক হবে আর এটা আমার দৃঢ বিশ্বাস। মিডিয়ার আর এক প্রশ্নের জবাবে সিফাত উল্লাহ নেসার বলেন,আমি নীতি ও আদর্শ নিয়ে দলের প্রয়োজনে কাজ করে যাচ্ছি। এলাকার কৃতি সন্তান ও কেন্দ্রীয় নেতা সাজ্জাদ সাকিব বাদশা আমার প্রেরনা ও রোল মডেল। পাশাপাশি উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি ও সাধারন সম্পাদক আমার স্থানীয় অভিবাবক। আসলে আমি সকলের আর্শীবাদ নিয়ে অনেক দুর এগিয়ে যেতে চাই।

শেয়ার করুন