বরগুনার তালতলীতে ছাত্রী অপহরনকারী বখাটে আটক

বরিশাল সারাদেশ

জেলা প্রতিনিধি, বরগুনা।।
বরগুনার তালতলীতে স্কুল ছাত্রীকে অপহরন করে নিয়ে যাওয়ার ২৪ ঘন্টা পর আটক করেছে পুলিশ। পটুয়াখালীর একটি আবাসিক বাসা থেকে তাকে আটক করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
জানা গেছে, উপজেলার শারিকখালী ইউনিয়নের কড়ইবাড়িয়া কারিগরি স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে ঐ গ্রামেরই শহিদ গাজীর বখাটে পুত্র শাহিন (৩০) প্রায়ই বাঁধা দেয়। এক পর্যায় ঐ ছাত্রীকে বিবাহের প্রস্তাব দেয়। এতে ঐ ছাত্রী রাজী না হলে তাকে হত্যা করা বা এসিড নিক্ষেপ করে ওর জীবনকে শেষ করে দেয়ার হুমকিও দেয় শাহিন। ঘটনার প্রতিকার ও নিরাপদে স্কুলে যাওয়ার জন্য ঐ ছাত্রীর বাবা স্থাণীয় ইউপি চেয়ারম্যান আবুল বাসার তালুকদার ও থানায় জানালেও কোন লাভ হয়নি। তবে ওই ছাত্রীকে কোন ক্রমেই ফাঁদে ফেলাতে না পেরে মঙ্গলবার শাহিন সহযোগীদের নিয়ে ঐ ছাত্রী স্কুলে যাওয়ার পথে তাকে অজ্ঞান করে গাড়ীতে তুলে পটুয়াখলীর নতুন বাজার এলাকায় তার চাচার একটি আবাসিক বাসায় নিয়ে যায়। স্কুল শেষে ঐ ছাত্রী বাড়ী না ফেরায় খোজাখোজীর এক পর্যায় খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান ও থানা পুলিশের সহায়তায় তাকে পটুয়াখালীর ঐ বাসা থেকে উদ্ধার করে।
তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, ছাত্রী অপহরন করে নিয়ে যাওয়ার সময় বখাটে শাহিনকে আটক করে আদালতের মাধ্যমে হেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপরে শাহিনের বিরুদ্ধে ইতিপূর্বে থানায় মামলা রয়েছে।

বরগুনার তালতলীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী আহত

জেলা প্রতিনিধি, বরগুনা।।
তালতলী উপজেলার লাউপাড়া বাজারে ব্যাটারি চালিত বোরাক গাড়ির ধাক্কায় লাউপাড়া আইডিয়াল কিন্ডার গার্ডেনের প্লে শ্রেণির এক শিক্ষার্থী আহত হয়েছে। আহত শিক্ষার্থীর নাম লামিয়া আক্তার (০৫), তার পিতার নাম আব্দুল খালেক।
এলাকাবাসী সূত্রে জানা যায় লামিয়া আক্তার প্রতিদিনের মতো তার স্কুলে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় হঠাৎ ওই বোরাক গাড়ির সামনে পড়ে আহত হয়।
মুমূর্ষ অবস্থায় বোরাক গাড়ির ড্রাইভার ইব্রাহিম মিয়া লামিয়ার স্বজনদের নিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়। এ ঘটনায় স্থানীয় শিক্ষার্থীরা লাউপাড়া ও ফকিরহাট রাস্তা অবরোধ করে। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়।

শেয়ার করুন