ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ২ জামায়াত নেতাসহ ৬৬ জন আটক

latest news খুলনা সারাদেশ

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
ঝিনাইদহে বিশেষ অভিযান পরিচালনা করে ২ জামায়াত নেতাসহ ৬৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলা ৬ উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, জেলা ব্যাপি সন্ত্রাস, নাশকতা বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

এরই অংশ হিসেবে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে সদর থেকে ১৮ জন, শৈলকুপা থেকে ৯ জন, হরিণাকুন্ডু থেকে ১৫ জন, মহেশপুর থেকে ৯ জন, কালিগঞ্জ থেকে ১১ জন কোটচাঁদপুর থেকে ৩ জন ও ডিবি পুলিশের অভিযানে এক জনকে গ্রেফতার করা হয় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। এনিয়ে গত ৮ দিনে জেলায় ২ জন জঙ্গীসহ ৩৬৮ জনকে গ্রেফতার করা হলো। এ সময় ১ কেজি ৯০ গ্রাম গাজা, ৬২ বোতল ফেনসিডিল, ১৫৮ পিচ ইয়াবা, ০৮ গ্রাম হেরোইন, ০৮টি ককটেল, ০৩টি শাটার গান, ০২টি কার্তুজ ও ০২টি রামদা উদ্ধার হয়েছে।

 
শৈলকুপায় উপজেলা প্রশাসন কতৃক পহেলা বৈশাখ ১০২৪ বাংলা নববর্ষ উদযাপনের প্রস্তুতি সভা
স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
ঝিনাইদহের শৈলকুপায় পহেলা বৈশাখ ১০২৪ বাংলা নববর্ষ উদযাপন উপল্েয প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উসমান গনির সভাপতিত্বে প্রস্তুুতি সভায় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস,এম মুনীম লিংকন, ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস, দুধসর ইউপি চেয়ারম্যান সায়ুব আলী জোয়ার্দ্দার, ফুলহরি ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান বিপুল, কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার কুন্ডু, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু মুত্তালিব, মাধ্যমিক শিা কর্মকর্তা শামীম আহমেদ খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল হাসান, রিসোর্চ সেন্টারের ইন্সট্রাক্টর ফিরোজা পারভিন, মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা খানম, যুব কর্মকর্তা মিজানুর রহমান, সমবায় কর্মকর্তা কাজী বাবুল হোসেন, সমন্বয়কারী বিশ্বজিৎ বিশ্বাস, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোজাম্মেল হক, বিআরডিবি প্রকল্প কর্মকর্তা ওবাইদুর রহমান, সিটি ডিগ্রী কলেজের অধ্য তোফাজ্জেল হোসেন, আব্দুল হাই মহা বিদ্যালয়ের অধ্য শেখ কবিরুল ইসলাম ও সরকারী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক জহির রায়হান প্রমুখ। নানা কর্মসূচীর মাধ্যমে পহেলা বৈশাখ উদযাপনের ল্েযই এই প্রস্তুতি সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

 
মহেশপুরে গলার ওড়না পেচিয়ে সালমা খাতুনের আতœহত্যার রহস্য কি ?
স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
অসহাই গরীব বাবা-মায়ের ঘরে জন্ম নেওয়াটাই ছিলো সালমা খাতুনের অপরাধ। বাবা-মায়ের কাছে সালমা খাতুন ভালো জামা-কাপড় চেয়েছিলো কিন্তু বাবা-মা গরীব হওয়ার কারনেই মেয়ের সে আশা টুকু পুরন করতে পারেনি। আর সে কারনেই সালমা খাতুন (২০) মনের দুঃখে নিজ ঘরে গলার ওরনা পেচিয়ে আতœহত্যার পথ বেছে নিলেন।

এ ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের পাথরা গ্রামে। এলাকাবাসী ও থানা সুত্রে জানাগেছে, মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের পাথরা গ্রামের ইদ্রাহীম মিয়ার মেয়ে সালমা খাতুন কয়েক দিন ধরে তার বাবা-মায়ের কাছে ভালো জামা-কাপড় দাবি করে আসছিলো। কিন্তু গরীব অসহাই বাবা-মায়ের পে মেয়ের দাবিটা পুরন করা সম্ভব হয়ে ওঠেনি। বাড়ীর সবার অজান্তে মঙ্গলবার সকাল ১১টার দিকে নিজ ঘরে গলার ওড়না পেচিয়ে আতœহত্যা করে সালমা খাতুন।

মহেশপুর থানার এস,আই মাসুম বিল্লাহ জানান, মেয়েটি মনের দুঃখে নিজ ঘরে নিজেরই গলার ওরনা পেচিয়ে আতœহত্যা করেছে। আতœহত্যার ঘটনায় মহেশপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন

7 thoughts on “ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ২ জামায়াত নেতাসহ ৬৬ জন আটক

  1. I know top Blog professionals would really like your blog. You have a good head on your shoulders. You always know just what to say. I truly appreciate this page. Neat post.

  2. I’d need to test with you here. Which is not one thing I normally do! I get pleasure from studying a put up that may make people think. Additionally, thanks for permitting me to remark!

  3. Youre so cool! I dont suppose Ive read anything like this before. So good to seek out any individual with some authentic ideas on this subject. realy thank you for starting this up. this web site is one thing that’s wanted on the web, somebody with a little originality. helpful job for bringing something new to the web!

  4. I know top Blog professionals would really like your blog. You have a good head on your shoulders. You always know just what to say. I truly appreciate this page. Neat post.

Leave a Reply

Your email address will not be published.