বরগুনার আমতলীতে হেরোইনসহ গ্রেফতার ১

বরিশাল সারাদেশ

জেলা প্রতিনিধি, বরগুনা।।
বরগুনার আমতলী পৌর শহরের বাধঘাট বটতলা বিআরটিসি কাউন্টারের সামনে থেকে শুক্রবার দুই পুড়িয়া হেরোইনসহ সোহাগ মিয়া নামের এক মোটর সাইকেল চালককে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাকে আমতলী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
জানা গেছে, উপজেলার চাওড়া কাউনিয়া গ্রামের সোহাগ মিয়া মোটর সাইকেল চালানোর আড়ালে হেরোইন বিক্রি ও সেবনে জড়িয়ে পড়ে। শুক্রবার দুপুরে আমতলী পৌর শহরের বাধঘাট বটতলা বিআরটিসি কাউন্টারের সামনে সোহাগ মিয়া হেরোইন বিক্রি করতে ছিল। এ সময় ছাত্রলীগ নেতা ওলি আহম্মেদ ও তার সহযোগী ইলিয়াস মেলকার তাকে ধরে ফেলে। পরে আমতলী থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে তার শরীর তল্লাশী করে দুই পুড়িয়ো হেরোইন জব্দ করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আমতলী থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন, হেরোইনসহ সোহাগ নামের একটি ছেলেকে আটক করা হয়েছে।

বরগুনার পাথরঘাটায় সুশীলা হত্যার মামলায় ৪ আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি, বরগুনা।।
বরগুনার পাথরঘাটা উপজেলায় চরদুয়ানি ইউনিয়নে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে অপরপক্ষের লাঠির আঘাতে নিহত সুশীলা (৭৫) হত্যার আসামিদের মধ্যে চার জনকে গ্রেফতার করেছে পাথরঘাটা থানা পুলিশ।
বুধবার রাতে ও বৃহস্পতিবার দিনভর অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হলো ১। রঞ্জিতা রানী, স্বামী-রিপন বড়াল; ২। রঞ্জিতা রানী,স্বামী-স্বপন বড়াল; (৩) সুমি রানী বড়াল,স্বামী-সজল বড়াল, ৪। ভবরঞ্জন হাওলাদার, পিতা-সতীন্দ্র নাথ হাওলাদার। গ্রেফতারকৃতরা সকলেই একই ইউনিয়নের বাসিন্দা।
পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হানিফ শিকদার বলেন, সুশীলা হত্যা মামলার এজাহার ভুক্ত আসামিদের মধ্যে চার জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য গতকাল বুধবার (২ জানুয়ারি) বিকেলে উপজেলার চরদুয়াানি ইউনিয়নের ৩ নং ছহেরাবাদ গ্রামে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে অপরপক্ষের লাঠির আঘাতে নিহত সুশীলা (৭৫ ঘটনা ঘটে। সুশীলা ছহেরাবাদ গ্রামের উপে›ন্দ্র নাথের স্ত্রী ও চরদুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারি বাবুল খরাতির মা।

শেয়ার করুন