কায়েদ ছাহেব হুজুরের মাজার জিয়ারতের মধ্য দিয়ে ছাত্রলীগের সভাপতি সুমনের উপজেলা নির্বাচনের প্রচারনা

বরিশাল সারাদেশ

কাউখালী প্রতিনিধি: উপজেলা নির্বাচনের হাওয়া শুরু- আজ মঙ্গলবার জোহরের নামাজ শেষে ঝালকাঠির কায়েদ ছাহেব হুজুরের মাজার জিয়ারত ও তার পিতার কবর জিয়ারতের মধ্য দিয়ে কাউখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মৃদুল আহম্মেদ সুমন উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচনের প্রচার-প্রচারনা শুরু করেছেন। এসময় রাজনৈতিক নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ সফর সঙ্গী ছিলেন।
কায়েদ ছাহেব হুজুরের মাজার জিয়ারত শেষে কাউখালী ফিরে উপজেলার ৪নম্বর চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের বেকুটিয়া, পাঙ্গাশিয়া, চৌরাস্তা সহ বিভিন্ন হাট-বাজারে জনসাধারনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং মহাজোটের প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করায় সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
উল্লেখ্য, পিরোজপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, কাউখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি, মাই টিভি পিরোজপুর জেলা প্রতিনিধি, কাউখালী কেন্দ্রীয় জামে মসজিদের দাতা সদস্য, পিরোজপুর প্রেসক্লাব ও কাউখালী প্রেসক্লাবের সদস্য, জয়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষানুরাগী, জয়কুল ফোরকানিয়া ও নুরানী মাদ্রাসার দাতা সদস্য, কাউখালী রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

শেয়ার করুন