কেশবপুরে শিশুদের চিত্রাংকন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

খুলনা সারাদেশ

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে ॥
কেশবপুর উপজেলা শিশু একাডেমীর আয়োজনে বৈশাখী উৎসব উপলক্ষে শিশুদের চিত্রাংকন, ক্রীড়া ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, রংতুলি দিয়ে ক্যানভাসে ছবি অংকন এবং পুরস্কার বিতরণ শুক্রবার ও শনিবার পাবলিক ময়দানে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার শরীফ রায়হান কবিরের সভাপতিত্বে ও শিশু একাডেমীর ইকরাম হোসেনের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা লেডিস ক্লাবের সভানেত্রী তানজিলা পিয়াস, উপজেলা শিশু বিষয়ক অফিসার মৌসুমী আক্তার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সহকারী শিক্ষা অফিসার মাসুদুর রহমান প্রমুখ।
কেশবপুরে স্কুল থেকে ছাত্রী ঝরে পড়া রোধে সচেতনতামূলক সভা
কেশবপুর (যশোর) প্রতিনিধি ॥
কেশবপুরের নারায়নপুর মাধ্যমিক বিদ্যালয়ে শনিবার দুপুরে দলিতের হারচয়েস প্রকল্পের উদ্যোগে শিক্ষা থেকে ঝরে পড়া হ্রাসের লক্ষ্যে শিক্ষক ও এসএমসির সদস্যদের সাথে সচেতনতা বৃদ্ধিমূলক এক সভা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি তরুণ কান্তি রায়ের সভাপতিত্বে ও হারচয়েস প্রকল্পের ইউনিয়ন ফ্যাসালিলেটর নাসিমা খাতুনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল হাসান, সহকারী শিক্ষক নারায়ন চন্দ্র হালদার, হাফেজ এসএমসির সদস্য হেলাল উদ্দীন ও এসএমসির সদস্য বিষ্ণু পদ পাল।

হাসানপুরে প্রজনন স্বাস্থ্য বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত
কেশবপুর (যশোর) প্রতিনিধি ॥
কেশবপুরের হাসানপুর ইউনিয়নের মাধ্যমিক স্কুল শিক্ষকদের অংগ্রহণে মেয়েদের প্রজনন স্বাস্থ্য বিষয়ে এক সচেতনতামূলক সভ াশনিবার  দিনব্যাপী দলিতের হারচয়েস প্রকল্পের আয়োজনে প্রকল্প অফিসে অনুষ্ঠিত হয়েছে। প্রকল্প ব্যবস্থাপক কানিজা কাদিরের সভাপতিত্বে ও ইউনিয়ন ফ্যাসালিলেটর অপর্না রাণী দাসের সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বুড়িহাটি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাজাহান আলী ও ভান্ডারখোলা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল গফ্ফার।

কেশবপুরে বাংলা নববর্ষ  পহেলা বৈশাখ উদযাপিত
এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে ॥
কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪২৪ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে পহেলা বৈশাখ শুক্রবার পাবলিক ময়দানে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন, বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, শিশু আনন্দ মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার শরীফ রায়হান কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা ও ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক। উপজেলার বুড়িহাটি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে শোভাযাত্র ও আলোচনা সভায় প্রধান শিক্ষক শাহাজাহান আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা। আমরা মুক্তিযেদ্ধার সন্তান কেশবপুর উপজেলা কমিটির আলোচনা সভায় সভাপতিত্বে করেন সংগঠনের সভাপতি এ্যাড. মিলন মিত্র। সাধারণ সম্পাদক কাজী আজাহারুল ইসলাম মানিকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগৈর মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এ্যাড. আবু বক্কর সিদ্দিক ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী। এছাড়া কেশবপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ, কেশবপুর মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগার ও উদীচি কেশবপুর শাখা বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পহেলা বৈশাখ উদযাপন করেছ।

 

কেশবপুরে সেরা রাধুনী প্রতিযোগিতা অনুষ্ঠিত
এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে ॥
কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বৈশাখী উৎসব উপলক্ষে শনিবার দুপুরে স্থানীয় পাবলিক ময়দানে সেরা রাধুনী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় অংগ্রহণকারী ৬৭ জন রাধুনীর মধ্যে কেশবপুর পৌর কাউন্সিলর মনিরা খানম সেরা রাধুনী নির্বাচিত হন। অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার শরীফ রায়হান কবির। উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, সহকারী কমিশনার (ভূমি) কবীর হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শেখ আবু শাহীন, লেডিস ক্লাবের সভানেত্রী তানজিলা পিয়াস, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সহকারী শিক্ষা অফিসার মাসুদুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

2 thoughts on “কেশবপুরে শিশুদের চিত্রাংকন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  1. It’s remarkable to pay a visit this web page and
    reading the views of all colleagues about this article, while I am also
    zealous of getting experience.

Leave a Reply

Your email address will not be published.