পিরোজপুরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

বরিশাল সারাদেশ

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুর শহরের সিআইপাড়া এলাকা থেকে মিনার বেগম নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্যে নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা। আজ সোমবার দুপুর সাড়ে ৩টার দিকে শহরের সিআইপাড়া এলাকা থেকে ১৪৫ পিস ইয়াবাসহ মিনারাকে আটক করা হয়। আটককৃত মিনারা বেগম (৩৬) শহরের সিআইপাড়া এলাকার শাহাদাত খানের স্ত্রী।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের পরিদর্শক হাওলাদার মো: সিরাজুল ইসলাম বলেন, শহরের সিআইপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে শাহাদাত ও ফাতেমা দম্পতি মাদক ব্যবসা করে আসছিল। আজ দুুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের বাড়িতে অভিযান চালালে বাড়ি থেকে ১৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় বাড়ি থেকে শাহাদাত পালিয়ে যেতে সক্ষম হলেও তার স্ত্রী ফাতেমাকে আটক করা হয়।
এ ব্যাপারে মিনারা বেগম ও শাহাদাত খান নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে আরো জানান পরিদর্শক সিরাজুল ইসলাম।

শেয়ার করুন

48 thoughts on “পিরোজপুরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

  1. You made some decent points there. I regarded on the internet for the difficulty and found most individuals will associate with along with your website.

  2. Youre so cool! I dont suppose Ive read anything like this before. So good to seek out any individual with some authentic ideas on this subject. realy thank you for starting this up. this web site is one thing that’s wanted on the web, somebody with a little originality. helpful job for bringing something new to the web!

  3. Youre so cool! I dont suppose Ive read anything like this before. So nice to find any individual with some authentic ideas on this subject. realy thank you for beginning this up. this website is something that is wanted on the internet, someone with a little originality. useful job for bringing one thing new to the internet!

  4. You made some decent points there. I regarded on the internet for the difficulty and found most individuals will associate with along with your website.

Leave a Reply

Your email address will not be published.