মাদক অর্থ দেয়, কিন্তু শান্তি দেয় না: আইনমন্ত্রী

latest news চট্টগ্রাম সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়া, ০৫ মে,  : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, মাদক অর্থ দেয়, কিন্তু শান্তি দেয় না। যারা জঙ্গিবাদ ও মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসবেন তাদের পুনর্বাসন করা হবে। আর যারা ফিরবেন না তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার আজমপুর মাদ্রাসা মাঠে আয়োজিত জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আনিসুল হক বলেন, ভারত সরকারের সঙ্গে আমরা কথা বলেছি যেন নো-ম্যান্সল্যান্ডে (সীমান্তের শূন্যরেখা) কোনো ইয়াবা-মাদকের ফ্যাক্টরি না থাকে তার জন্য দুই দেশের সরকারকে পদক্ষেপ নিতে হবে।

আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদ আয়োজিত সমাবেশে উপজেলার ইউনিয়নের বিভিন্ন এলাকার ২২২ জন মাদক ব্যবসায়ী, মাদক বহনকারী ও মাদকসেবী আত্মসমর্পণ করেন।

আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হান্নান স্বপনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম, ১২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. শাহ্ আলী, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো: জয়নাল আবেদীন প্রমুখ।

সমাবেশে মাদক ছেড়ে সুপথে ফেরায় আত্মসমর্পণকারীদের ফুল দিয়ে স্বাগত জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.