কাজীরহাটে বিধবা চাচী কে ভাসুরের ছেলে কু-প্রস্তাব দেওয়ার থানায় অভিযোগ এলাকায় চাঞ্চল্য

বরিশাল সারাদেশ

মোঃ রাসেল কবির,কাজীরহাট প্রতিনিধিঃ
এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ঘটনায়,বিধবা চাচী গত রবিবার ভাসুরের ছেলের বিরুদ্ধে কাজীরহাট থানায় লিখিত অভিযোগ করেছে বলে জানাগেছে। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটে কাজীরহাট থানা আসলী সন্তোষপুর গ্রামের সরদার বাড়িতে। ঘটনার বিবরনে জানাগেছে মৃত্যু আবুল হাশেম সরদারের স্ত্রী ৬ সন্তানের জননী জেসমিন(৪০) কে প্রায় ৪ বছর যাবৎ মৃত্যু লালু সরদারের ছেলে আলাউদ্দিন সরদার(৪৫) বিভিন্ন সময় কু-প্রস্তাব ও বিবাহর প্রস্তাব দিয়ে আসছে।  জেসমিন অভিযোগ তুলো অরো জানায় রাএে আমার বসত ঘরের পিছনে ওৎ পেতে থাকে এবং জোর পূবর্ক অনেক বার বসত ঘরে ঢুকে।সরজমিনে গেলে জানাগেছে, আবুল হাশেম সরদার ও লালু সরদার দু’জন আপন ভাই।স্থানীয়রা জানায় সরদার বাড়ীতে প্রায় সময় বিধবা চাচী ও ভাসুরের ছেলে আলাউদ্দিন কে নিয়ে চলে ঐ বাড়িতে ঝগড়া বিবাদ এবং প্রায় সময় রাতে রাএী যাপন করে আলাউদ্দিন ও চাচী জেসমিন। এ বিষয় আলাউদ্দিনের ছোট ভাই বেল্লাল সরদার(২৫) তিনি জানায় ঘটনা সত্য আমার ভাইকে  এ পথ থেকে ফিরাতে পারিনা। ঐ বাড়ির আবুল হোসেন সরদারের সাথে আলপ করলে তিনি জানায় ঘটনা সত্য তবে আমাদের বাড়ির মানসর্ম্মান রক্ষার্থে অনেক বার নিষেধ করার পর ও কেউ ফিরছেনা তবে প্রায় সময় এ নিয়ে আলাউদ্দিন ও তার স্ত্রী ঝগড়া বিবাদ হয়। আলাউদ্দিনের সাথে আলপ করলে তিনি জানায় আমার চাচী পূর্বে থেকেই চরিএ খারাপ তবে আমি কি একাই খারাপ অনেক পরপুরুষদের সাথে অনেকবার মিলামিশা করে আমি করলে দোষ কি তিনি আরো জানায় এটা আমাদের বাড়ির ব্যাপার বাহিরের লোকজনদের করার কিছুই নেই । আলাউদ্দিনের স্ত্রী কান্নায় ভেঙ্গে পড়ে জানায়,ভাই আমার মানসর্ম্মান বলতে কিছুই নেই কি করে আমার চাচী শ্বাশুরীর সাথে আমার স্বামী  রাতে বসত ঘরে রাএি যাপন করতে চায় এ বিচার এলাকার কোন লোকজন কেউ করেনা। এ বিষয় কাজী ফজলুর রহমানের সাথে জানতে চাওয়া হয় ইসলামের বিধানে চাচী কর্তৃক ভাসুরের ছেলের সাথে বিবাহ কি জায়েয আছে তিনি জানায় এটা ইসলামের বিধানে নেই ঘটনা কি সরদার বাড়ির।

শেয়ার করুন

7 thoughts on “কাজীরহাটে বিধবা চাচী কে ভাসুরের ছেলে কু-প্রস্তাব দেওয়ার থানায় অভিযোগ এলাকায় চাঞ্চল্য

  1. I’d need to test with you here. Which is not one thing I normally do! I get pleasure from studying a put up that may make people think. Additionally, thanks for permitting me to remark!

  2. A formidable share, I simply given this onto a colleague who was doing just a little analysis on this. And he in reality bought me breakfast as a result of I discovered it for him.. smile. So let me reword that: Thnx for the treat! However yeah Thnkx for spending the time to debate this, I feel strongly about it and love studying extra on this topic. If possible, as you develop into expertise, would you mind updating your blog with more particulars? It’s extremely helpful for me. Large thumb up for this blog publish!

  3. Youre so cool! I dont suppose Ive read anything like this before. So nice to find any individual with some authentic ideas on this subject. realy thank you for beginning this up. this website is something that is wanted on the internet, someone with a little originality. useful job for bringing one thing new to the internet!

  4. Youre so cool! I dont suppose Ive read anything like this before. So nice to find any individual with some authentic ideas on this subject. realy thank you for beginning this up. this website is something that is wanted on the internet, someone with a little originality. useful job for bringing one thing new to the internet!

Leave a Reply

Your email address will not be published.