চট্টগ্রামে রূপসা কিং গ্রুপ এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম সারাদেশ

কামরুল ইসলাম হৃদয়,চট্টগ্রাম অফিস: চট্টগ্রামে রূপসা কিং গ্রুপ এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নগরীর ফ্রিপোর্টস্থ চৌধুরী মার্কেটে রূপসা কিং গ্রুপ এর প্রধান কার্যালয়ে ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক এবং পীরে কামেল কায়েদ ছাহেব হুজুরের নাতী প্রখ্যাত আলেমে দ্বীন ড.মোহাম্মদ শহীদুল হক এবং সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন মোহাম্মদ মুজিবুর রহমান কোম্পানী। প্রধান অতিথির বক্তব্যে ড.শহীদুল হক বলেন রমজান আমাদের জন্য রহমত স্বরূপ। রমজান আমাদের সংযমী হতে শেখায়। মহান আল্লাহ তাআলা সকল মুসলিম নর-নারীর উপর রোজা ফরজ করেছেন যাতে তারা মোত্তাকী হতে পারে। তাই সকলের রহমতের এই মাসে রোজা রাখা উচিত। যাতে করে আমরা ইহকাল ও পরকালে সৌভাগ্যবান হতে পারি। সভাপতির বক্তব্যে লায়ন মুজিবুর রহমান বলেন এই রমজান মাসে রোজাদারদের সম্মানে ইফতার মাহফিলের  আয়োজন করতে পেরে আমরা গর্বিত। আরেকটি গর্বের বিষয় এই যে আমরা আজকে প্রধান মেহমান হিসেব কায়েদ ছাহেব হুজুরের নাতী ড.শহীদুল হককে পেয়েছি। ভবিষ্যতে যাতে  রূপসা কিং গ্রƒপ আরো বড় পরিসরে রোজাদারদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করতে পারে এই কামনা করি। ইফতার মাহফিলে অন্যান্যদের আরো বক্তব্যে রাখেন দনিাঞ্চলের নেছারিয়া রওজা দরবারের মুয়াল্লিম মাওলানা মোহাম্মদ সোলাইমান রাজাপুরী, রূপসা কিং গ্রুপের ভাইস চেয়ারম্যান জনাব মূসা হাওলাদার, ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জাকির হাওলাদার সহ আরো অনেকে। সবশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে আখেরী মোনাজাত এর মধ্য দিয়ে ইফতার  মাহফিলের সমাপ্তি ঘোষনা করা হয়।

শেয়ার করুন

3 thoughts on “চট্টগ্রামে রূপসা কিং গ্রুপ এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

  1. I was suggested this website by my cousin. I’m not sure whether this post is written by him as nobody else know such detailed about my problem. You’re amazing! Thanks!

  2. Oh my goodness! a tremendous article dude. Thank you However I’m experiencing problem with ur rss . Don’t know why Unable to subscribe to it. Is there anybody getting similar rss drawback? Anybody who is aware of kindly respond. Thnkx

Leave a Reply

Your email address will not be published.